সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
জননেত্রী শেখ হাসিনা গ্রাম কে শহরে উন্নীত করেছে : ড. আব্দুর রাজ্জাক

জননেত্রী শেখ হাসিনা গ্রাম কে শহরে উন্নীত করেছে : ড. আব্দুর রাজ্জাক

হাফিজুর রহমান, মধুপুর: বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে তার সৎ যোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস চেষ্টায় বাংলাদেশ আজ বিশে^র বুকে মাথা উঁচু করে তুলেছেন। দেশের প্রতিটি গ্রামে গ্রামে বিদুৎ, ইন্টারনেট, শিক্ষা-প্রতিষ্ঠান, পাঁকা রাস্তা, ব্রীজ-কালভার্ট সহ সকল সুযোগ সুবিধা করে দিয়েছে আওয়ামী লীগ সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গ্রামকে শহরে উন্নীত করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

তিনি গতকাল বুধবার(২০ মার্চ) বিকেলে টাঙ্গাইলের মধুপুরের অরণখোলার জলছত্র খেলার মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলীর নির্বাচনী মত বিনিময়সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসবকথা বলেন।

এসময় এমপি আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবন্ধ হওয়ার আহবান জানান। যাতে কোন বিশৃংখলাকারীরা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী না করতে পারে।

সভায় আরো বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন, আবু সাইদ তালুকদার দুলাল, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক, আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, বেরীবাইদ ইউনিয়ন আ’লীগের সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক আ: মান্নান, অরণখোলা ইউনিয়ন আ’লীগের সভাপতি হাসান ইমাম মিন্টু, সাধারণ সম্পাদক ও অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ, শোলাকুড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডেও আ’লীগ সাধারণ সম্পাদক আজাহার আলী প্রমূখ।

অপরদিকে, ধনবাড়ী উপজেলা নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী মত বিনিময় সভা ও ইফতার মাহফিল করেছে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হারুনার রশিদ হীরা। মঙ্গলবার(১৯ মার্চ) বিকেলে বানিয়াজান দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মঠে এ মত বিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি। সাবেক কৃষিমন্ত্রী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরাকে পুনরায় ভোট দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলীয় নেতৃবৃন্দসহ সকলকে আহবান জানান।

এসময় বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হারুনার রশিদ হীরা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি হাফিজুর রহমান তালুকদার শোভা, টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক খন্দকার তারেকুল ইসলাম তারেক, বানিয়াজান ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ফটিক, বানিয়াজান ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল গনি, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপুসহ দলীয় নেতৃবৃন্দরা বক্তব্য দেন।সভায় উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগের নেতাকর্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840